Admission

সরকারি স্কুলে ভর্তির লটারি ফলাফল ২০২৩ দেখুন GSA Teletalk

সরকারি স্কুল ভর্তি লটারি ফলাফল ২০২৩ প্রকাশিত হবে আগামী ১2 ডিসেম্বর @gsa.teletalk.com.bd (মেধা তালিকা এবং অপেক্ষমাণ তালিকা)। এবার সম্পূর্ণ ভর্তি প্রক্রিয়াটি টেলিটক ও মাধ্যমিক উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়ন্ত্রিত সফটওয়্যার ব্যবহার করে অনলাইনে লটারি মাধ্যমে পরিচালনা করা হবে (https://gsa.teletalk.com.bd) ওয়েব সাইট লিংকে লটারির ফল পাওয়া যাবে।

সরকারি স্কুলের ভর্তি লটারি আগামী ১2 ডিসেম্বর রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজন করা হবে। এতে শিক্ষামন্ত্রী উপস্থিত থেকে স্কুল ভর্তির লটারি কার্যক্রমের উদ্বোধন করবেন। সেদিন রাতের মধ্যে ফলাফল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। আবেদনকারি সকল ছাত্র/ছাত্রী তাদের মেধা তালিকা দেখতে পাবে আমাদের ওয়েবসাইট থেকে।

সরকারি স্কুল ভর্তি লটারি ফলাফল ২০২৩

সরকারি স্কুলে ভর্তির জন্য online-এ আবেদনের প্রক্রিয়া শেষে লটারি সিস্টেম (Lottery System) এ শিক্ষার্থী বাছাই করা হবে। সরকারি স্কুল ভর্তি ফলাফল কিবাবে দেখবেন, সরকারি ও সরকারি স্কুল এই বছর লটারী দিয়ে ভর্তি করানো হবে | সকল সরকারি স্কুল এ লটারী দ্বারা ভর্তি

যেভাবে সরকারি স্কুলের ভর্তির ফলাফল পাবো

সরকারি স্কুলের ভর্তির ফলাফল প্রকাশিত হলে তা www.gsa.teletalk.com.bd 2022 website-এ পাওয়া যাবে। ফলাফল দেখতে শিক্ষার্থীদের User ID নাম্বারের প্রয়োজন হবে। নিচের লিংকে ক্লিক করে ফলাফল দেখে নিন www.gsa.teletalk.com.bd 2022 result।

সরকারি ভর্তির ফলাফল অনলাইনে প্রকাশ করা হচ্ছে। তাই ফলাফল পরীক্ষা করা খুব সহজ। এইক্ষেত্রে, আমরা ভর্তির ফলাফল দেখার জন্য একটি পদ্দতি শেয়ার করি। ফলাফল চেক করার জন্য, আপনার অবশ্যই আপনার পরীক্ষার রোল নম্বর প্রয়োজন। নিচে রেজাল্ট চেকিং অপশন।

GSA সরকারি স্কুল ভর্তি রেজাল্ট 

  • অফিসিয়াল ওয়েব সাইট দেখুন – gsa.teletalk.com.bd
  • ফলাফল অপশন ক্লিক করুন
  • এবার “Next” বাটনে ক্লিক করুন
  • আপনার আবেদন আইডি দেন 
  • আপনি যদি নির্বাচিত হন তবে আপনার ফলাফল আপনার সামনে প্রদর্শিত হবে।

Govt School Lottery Result

চলতি বছর টেলিটকের মাধ্যমে ভর্তির আবেদন গ্রহণ করা হয়েছে। সফটওয়্যার ব্যবহার করে অনলাইনে লটারি পরিচালনা করা হবে। (মাউশি) থেকে জানানো হয়েছে সারাদেশে ৪০৫টি স্কুলের ৮০ হাজারের বেশি আসনে ভর্তির জন্য আবেদন করেছে পাঁচ লাখ ৩৮ হাজার ৮৬৬ জন শিক্ষার্থী।।

gsaresult.teletalk.com.bd

এখন, বাংলাদেশের সকল সরকারি ও সরকারি স্কুল শ্রেণী – ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ৯ GSA কর্তৃপক্ষের মাধ্যমে ভর্তির ফলাফল একসাথে হবে। স্কুল লটারি ফলাফল 2022 প্রকাশের পরে ছাত্ররা gsaresult.teletalk.com.bd and gsa admission 2022 এর মাধ্যমে দেখতে পারে বা স্কুলের নোটিশ বোর্ডে ফলাফল পাওয়া যাবে

এছাড়াও শিক্ষার্থীরা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট- dshe.gov.bd-এ জানতে পারবে।

সরকারি, সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ২০২২ শিক্ষাবর্ষে ১ম শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত ডিজিটাল লটারির মাধ্যমে শিক্ষার্থী নির্বাচন প্রক্রিয়া আয়ােজন।

ফলাফলের জন্য লগইন করুন:

https://gsa.teletalk.com.bd/

সমস্ত শিক্ষার্থী ভর্তি লটারির ফলাফলের জন্য অপেক্ষা করছে। ভর্তির লটারির ফলাফলের জন্য Dshe gov bd Facebook live 12th December 2022 এ প্রকাশিত হবে । 

সরকারি স্কুল লটারি ফলাফল

শিক্ষার্থী নির্বাচনের ডিজিটাল লটারির এ অনুষ্ঠান মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর ফেসবুক পেইজ ( https://www.facebook.com/dshe.moebd ).

ফলাফল চেক করার জন্য, আপনার অবশ্যই আপনার পরীক্ষার রোল নম্বর প্রয়োজন। লটারির ফলাফল তাৎক্ষণিকভাবে টেলিটক ও সফটওয়্যারের মাধ্যমে স্কুলের মেইলে পাঠিয়ে দেবে|

মাউশি বলছে, মঙ্গলবার বিকেল ৩টায় লটারি হবে। শিক্ষামন্ত্রী এ লটারি উদ্ধোধন করবেন। ভর্তির ফলাফল বিকেল ৫টা থেকে নির্ধারিত লিংকগুলোতে প্রকাশ করা হবে। লটারি কার্যক্রম ইউটিউব ও ফেসবুক লাইভে প্রচার করা হবে।

লটারির ফলাফল তাৎক্ষণিকভাবে টেলিটক ও সফটওয়্যারের মাধ্যমে স্কুলের মেইলে পাঠিয়ে দেবে। প্রতিষ্ঠান সেটি প্রিন্ট করে স্কুলে নোটিশ বোর্ডে টাঙিয়ে দেবে এবং ওই তালিকা অনুযায়ী ভর্তি নেবে।

ফলাফল প্রকাশের পর, প্রার্থীরা প্রয়োজন ইউজার আইডি দিয়ে gsa.teletalk.com.bd and result, private govt school admission এর মাধ্যমে ফলাফল দেখতে পারবেন এবং প্রার্থীদের নিজস্ব দায়িত্বশীল প্রতিষ্ঠান থেকেও জানা যাবে।

Back to top button