CareerResults

ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ PDF (সকল জেলার)

ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে ৩১ অক্টোবর তারিখে। ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে পিডিএফ ফাইলে। সকল পাশকৃত পরীক্ষার্থীদের রোল নাম্বার প্রকাশিত হয়েছে রেজাল্ট পিডিএফ এ। সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা দেওয়া হয়েছিরো তাদের ওয়েবসাইটে। কীভাবে রেজাল্ট দেখবেন তা এখানে দেখানো হলোঃ

ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট ২০২২

সমাজসেবা অধিদপ্তর ৩১ অক্টোবর পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। আপনি রেজাল্ট এখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) উপস্থিতির হার ৩৫.৭৩%। সমাজসেবা অধিদপ্তর তাদের সমাজকর্মী (ইউনিয়ন) পদের জন্য ৪৬৩ জন কে নিয়োগ দিচ্ছে। তবে এই অল্প সংখ্যক পদের জন্য আবেদন করেছেন অনেক মানুষ। পরীক্ষা নেয়া হয়েছে ২১ অক্টোবর তারিখে। সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের ফলাফল পিডিএফ আপনি এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

ইউনিয়ন সমাজকর্মী পদের ফল আজ

ইউনিয়ন সমাজকর্মী পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রথমে সমাজসেবা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

পরীক্ষায় অংশগ্রহণকারী অনেক প্রার্থী জানতে চেয়েছেন কীভাবে ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট দেখা যাবে। আপনি এখান থেকে খুব সহজেই আপনি ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ ডাউনলোড করতে পারবেন।

সমাজসেবা অধিদপ্তর তাদের পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে dss.gov.bd RESULT ওয়েবসাইটে। তবে আপনার জানা উচিত যে আপনার এই পরীক্ষার ফলাফল আপনার চাকরীর নিশ্চয়তা দেয় না। ডিএসএস পরীক্ষা ফলাফল ২০২২ শুধু আপনাকে ভাইভা পরীক্ষায় অংশগ্রহণ করার সুযোগ দিবে। ওয়েবসাইটের নোটিশ বোর্ডে আপনার রেজাল্ট পিডিএফ পেয়ে যাবেন।

ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষার ফলাফল

ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিলো ২০১৮ সালে। অনেক প্রার্থী আবেদন করেছেন করেছেন এই পদের জন্য। প্রায় ৬, ৬২, ২৭০ জন আবেদন করেছেন ৪৬৩ পদের জন্য। তবে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন মাত্র ২, ৩৬, ৬৪১ জন প্রার্থী। অর্থাৎ, মোট আবেদনকারীর ৩৫.৬৭% পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ২১ অক্টোবর তারিখে। তাদের পরীক্ষার ফলাফল এখন প্রকাশিত হলো আমাদের ওয়েবসাইটে। আপনি রেজাল্ট এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

সমাজসেবা অধিদপ্তরের চেয়্যারম্যান পরীক্ষার পাশের হার তাদের ওয়েবসাইটে নোটিশ-এ জানিয়েছে। তবে পাশের হার নিয়ে তিনি সংকোচ করেছেন। আপনি যদি এই লিখিত পরীক্ষায় পাশ করে থাকেন তবে  আপনি ভাইভা/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে সকল জেলার একসাথে। অর্থাৎ, আপনি যে জেলা থেকেই পরীক্ষা দেন না কেন ফলাফল একসাথেই প্রকাশিত হবে।

সমাজকর্মী ইউনিয়ন লিখিত পরীক্ষার রেজাল্ট

আপনি জানেন যে আপনার ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট পিডিএফ প্রকাশিত হয়েছে dss.gov.bd ও dss.teletalk.com.bd ওয়েবসাইটে। তবে আপনি যদি না জানেন কীভাবে রেজাল্ট দেখতে হয় তবে রেজাল্ট ডাউনলোড করতে পারবেন না। তার আগে দেখে নিন কীভাবে আপনি আপনার রেজাল্ট দেখবেন।

Post NameExam Result
Somaj Kormi UnionPDF Download

পরীক্ষা শুরু হয়েছে সকাল ১০ টায়। দেশের ৬৪ জেলায় ৮৭৭ টি কেন্দ্রে সমাজকর্মী ইউনিয়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এর আগে সমাজসেবা অধিদপ্তর পরীক্ষার জন্য প্রবেশপত্র বিতরণ করেছে ১৬ অক্টোবর থেকে। পরীক্ষার প্রশ্নপত্রে ১০০ টি এমসিকিউ প্রশ্ন ছিলো। প্রার্থীরা ১ ঘন্টা সময় পেয়েছেন সকল প্রশ্নের উত্তর দেয়ার জন্য। বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে যে, বেশিরভাগ পরীক্ষার্থীরাই সকল প্রশ্নের উত্তর দিতে পারেননি। এখন আপনার রেজাল্ট প্রকাশিত হয়েছে এবং আপনি আপনার ফলাফল দেখে নিতে পারেন।

আজ রাত ৮ টায় সমাজসেবা তাদের ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার ফলাফল প্রকাশ করেছেন। ফলাফল এখানে দেওয়া হয়েছে বিধায় সকল প্রার্থীগণ এখান থেকে তাদের রেজাল্ট ডাউনলোড করতে পারবেন।

কীভাবে ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট পাবেন?

যেহেতু সমাজসেবা অধিদপ্তর তাদের ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে পিডিএফ ফাইলে তাই আপনার রেজাল্ট জানতে হলে আপনার জেলা অনুযায়ী রেজাল্ট পিডিএফ ডাউনলোড করে নিতে হবে। কীভাবে রেজাল্ট দেখবেন তা এখানে দেখানো হলোঃ

  • প্রথমে আপনাকে dss.gov.bd ওয়েবসাইটে ভিজিট করতে হবে।
  • তারপর ‘নোটিশ’ ট্যাবে ক্লিক করুন
  • সেখান থেকে ’ ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষার ফলাফল’ পিডিএফ ডাউনলোড করুন
  • আপনার রোল নাম্বার খুজুন

ডিএসএস পরীক্ষার ফলাফল সম্প্রতি ঘোষণা করা হয়েছে এখান থেকে রেজাল্ট দেখতে প্রবেশ করুন এ ওয়েবসাইটে www.dss.gov.bd। যারা তাদের রেজাল্ট দেখার জন্য উদ্বেগ্ন ছিলেন তারা এই ভাবে ফলাফল ডাউনলোড করে দেখে নিতে পারেন। যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা এখান থেকে তাদের রেজাল্ট দেখে নিতে পারেন।

এই পরীক্ষার ফলাফল টি প্রার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ । কারণ, তারা আবেদনের পর প্রায় ৪ বছর অপেক্ষা করেছেন পরীক্ষার জন্য। অবশেষে ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এবং পরীক্ষার ফলাফল ও এখন প্রকাশিত হয়েছে সকল প্রার্থীদের জন্য।

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের ফলাফল

এখান থেকে আপনার সমাজসেবা অধিদপ্তরের পরীক্ষার ফলাফল পিডিএফ ডাউনলোড করে নিন। আপনি পাশ করে থাকলে আপনার রোল নাম্বার রেজাল্ট এ অন্তর্ভুক্ত করা হবে। আপনি পাশ করে থাকলে তবে পরবর্তী পদক্ষেপ ভাইভা পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করুন। কারণ ভাইভা পরীক্ষায় পাশ না করলে কোনভাবেই আপনার চাকরী হবে না ইউনিয়ন সমাজকর্মী হিসেবে।

পরীক্ষার ফলাফল প্রকাশের বিষয়টি একটি বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশিত হয়েছে। প্রার্থীরা পরীক্ষার রেজাল্ট প্রকাশ হয়েছে জানার পর থেকেই তা জানার জন্য আগ্রহ প্রকাশ করছিলো। অবশেষে দেশের সকল প্রার্থী এখন তাদের পরীক্ষার ফলাফল দেখতে পারবেন এখান থেকে।

অনেকে পরীক্ষার্থীরাই জানতে চেয়েছিলো কিভাবে রেজাল্ট দেখতে হয়। এখানে ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট প্রকাশ পিডিএফ প্রকাশ করা হয়েছে এবং সকল প্রার্থীগণ তাদের ফলাফল ডাউনলোড করেছেন। সমাজসেবা অধিদপ্তর তাদের ভাইভা পরীক্ষার নোটিশ প্রকাশ করবে অফিশিয়াল ওয়েবসাইট dss.gov.bd এ। তবে আমাদের ওয়েবসাইটে আপনি সকল আপডেট ও নোটিশ পেতে পারেন ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ সম্পর্কে।

Back to top button