Notice

জাতীয় বিশ্ববিদ্যালয় কোভিড-১৯ টিকা রেজিস্ট্রেশন লিংক 103.113.20.29

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টিকা নিবন্ধন করতে পারবে nu covid info bn । NID প্রাপ্ত শিক্ষার্থীদের 19 July 2021 এর মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে এই ঠিকানায় http://103.113.200.29/student_covidinfo/, যাদের NID CARD নাই তারা 12 July 2021 এর পরে আবেদন করতে পারবেন nu.ac.bd. জাতীয় বিশ্ববিদ্যালয় এই বৈশ্বিক মহামারীতে কোভিড-১৯ এর সংক্রমণরোধ ও স্বাস্থ্যঝুকি এড়াতে অধিভুক্ত সকল কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা গ্রহণ সংক্রান্ত তথ্যাবলী সংগ্রহের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে.

National University Corona Vaccine Registration লিংক ‍http://103.113.200.29/ – এ প্রদত্ত ছক পূরণ করে আগামী ১২ই জুলাই ২০২১ তারিখের মধ্যে তথ্য সাবমিট করার জন্য বলা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের করোনা টিকা রেজিস্ট্রেশন nu covid info bn.

জাতীয় বিশ্ববিদ্যালয় টিকা নিবন্ধন, জাতীয় বিশ্ববিদ্যালয় টীকা, জাতীয় বিশ্ববিদ্যালয়ের টিকার আবেদন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের টিকার আবেদন লিংক, জাতীয় বিশ্ববিদ্যালয়ের টিকা রেজিস্ট্রেশন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের টিকার লিংক, জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোভিড টিকা নিবন্ধন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট লিংক |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকার রেজিস্ট্রেশন

প্রথমে আপনাকে রেজিস্টেশন নাম্বার দিয়ে প্রবেশ করতে হবে। তারপর নিচের তথ্য গুলো আপনাকে দিতে হবে।

  • ছাত্র/ছাত্রীদের জন্মতারিখ
  • মোবাইল নম্বর
  • জাতীয় পরিচয়পত্র নম্বর
  • কোভিড ভেকসিন নিয়েছেন কিনা? – yes/no
  • আপনি কোন অবস্থানে আছেন – যেমন- হোস্টেল/মেস/বাড়ী

জাতীয় বিশ্ববিদ্যালয় কোভিড-১৯ টিকা রেজিস্ট্রেশন লিংক 103.113.20.29

নিবন্ধনের জন্য নিচের লিংক এ ভিজিট করুন।

nu vaccine 1 জাতীয় বিশ্ববিদ্যালয় কোভিড-১৯ টিকা রেজিস্ট্রেশন লিংক 103.113.20.29
nu vaccine 2 জাতীয় বিশ্ববিদ্যালয় কোভিড-১৯ টিকা রেজিস্ট্রেশন লিংক 103.113.20.29

দেশের সব শিক্ষার্থীকে টিকা দিয়ে বিশ্ববিদ্যালয়ে সশরীরে পাঠদান কার্যক্রম শুরু করা হবে। সে অনুযায়ী পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

nu vaccine notice জাতীয় বিশ্ববিদ্যালয় কোভিড-১৯ টিকা রেজিস্ট্রেশন লিংক 103.113.20.29

এছাড়াও চিঠিতে বলা হয়েছে বিষয়টি জাতীয় জনগুরুত্বপূর্ণ ও জনস্বাস্থ্য সম্পর্কিত জরুরী বিবেচনায় অধিভুক্ত কলেজের সম্মানিত অধ্যক্ষবৃন্দকে স্ব স্ব কলেজের শিক্ষার্থীদের তথ্য ছক পূরণ নিশ্চিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন।

NU Covid 19 টিকা রেজিস্ট্রেশন লিংক http://103.113.200.29/student_covidinfo/

যাদের NID নাই তারা ১২/০৭/২০২১ পর online এ দেখার জন্য অনুরোধ করা হলো।

ইতিমধ্যে যারা তথ্যছক পূরণের সময় ভুল তথ্য দিয়ে Submit দিয়েছেন, অনলাইনে তাদের তথ্য সংশোধন করা যাবে নাহ। আপনাদের ক্ষেত্রে করণীয় হলো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ইমেইল (formfillup.nu@gmail.com) এ বিষয়টি বিস্তারিত লিখে পাঠাবেন।

তথ্যছকপূরণ করতে গিয়ে যাদের “Data Not Found” লিখা আসতেছে তারা পরবর্তী কার্যক্রমের জন্য অপেক্ষা করবেন! ওয়েবসাইটে আপনাদের ডাটা এন্ট্রির পর তথ্যছক পূরণ করতে পারবেন।

যারা রেজিষ্ট্রেশন কার্ড এখনো পাননি, আপনারা তথ্যছক পূরণ করতে পারবেন নাহ! পরবর্তীতে আপনাদের সুযোগ দেওয়া হবে

অনার্স এর 2015-16, 2016-17, 2017-18, 2018-19, 2019-20 Session গুলোর data পাওয়া যাবে।

চিঠিতে আরও বলা হয়, কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, গবেষক, কর্মকর্তা কর্মচারী এবং শিক্ষার্থীদের করোনা টিকা গ্রহণ সংক্রান্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nubd.info/college) লগইন করে  কলেজ প্রোফাইলে জরুরিভিত্তিতে অনলাইনে পাঠানোর জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়। তাই, এখন পর্যন্ত যেসব কলেজ এসব তথ্য কলেজ প্রোফাইলে সাবমিট করেনি তাদেরকে অনবিবিলম্বে সাবমিট করার জন্য বলেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

অগ্রাধিকারপ্রাপ্ত বিদেশগামী বাংলাদেশি অভিবাসিকর্মী যারা জনশক্তি উন্নয়ন ব্যুরো কতৃক অনুমোদিত, সরকারী ও বেসরকারী মেডিকেল ও ডেন্টাল কলেজের শিক্ষার্থীগণ, সরকারী নার্সিং ও মিডওয়াইফারি, সরকারী ম্যাটস এবং আইএইচটি এর শিক্ষার্থীগণ, সরকারী বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের শিক্ষার্থীগণ.

এছাড়া অনিয়ন্ত্রিত দীর্ঘ মেয়াদী রোগ যেমন- ডায়বেটিস, উচ্চরক্তচাপ, হৃদরোগ, স্ট্রোক, যক্ষা, এজমা/শ্বাস কষ্ট, কিডনী রোগ, ক্যান্সার আক্রান্ত, ডায়ালাইসিস নিচ্ছেন এমন ব্যক্তি এবং স্বল্প রোগ প্রতিরোধ ক্ষমতার জনগোষ্টির ক্ষেত্রে সাইনোফার্মা ভ্যাকসিন প্রদানে রেজিস্ট্রার্ড চিকিৎসকের পরামর্শ নিবেন.

3 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button